সুমন আহমেদ বিজয় ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান ও হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সোমবার (২৯ মার্চ) রাতে আসা রিপোর্টে এমপি আব্দুল মজিদ খানের করোনা শনাক্ত হয়। পরে রাতেই তিনি ঢাকায় চলে যান এবং ন্যাম ভবনস্থ তার সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।
ফেসবুকে নিজ আইডিতে এক স্ট্যাটাসে এমপি মজিদ খান বলেন- ডাক্তারের পরামর্শ অনুযায়ী আমি বাসায় আইসোলেশনে আছি। আমার শারীরিক অবস্থা আল্লাহর রহমতে ভালো। আমি সকলের কাছে দোয়া প্রার্থী। তিনি আরো বলেন- যেহেতু আইসোলেশনে আছি সেহেতু কারো সাথে দেখা সাক্ষাত করা সম্ভব না। তাই সবাইকে এই মুহূর্তে বাসায় না আসার অনুরোধ করছি।
প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারি এমপি আব্দুল মজিদ খান বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার ১ম ডোজ নিয়েছিলেন। কিন্তু ২য় ডোজ নেয়ার আগেই তিনি করোনায় আক্রান্ত হলেন।
এদিকে, হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার তাঁর করোনা পজিটিভ নিশ্চিত করে স্বাস্থ্য বিভাগ। বিজ্ঞ জজের শারীরিক অবস্থা স্বাভাবিক আছে বিধায় তিনি বাসায় হোম কোয়ারেন্টিনে আছেন। বিজ্ঞ জজ আমজাদ হোসেন তাঁর ফেসবুক আইডিতে নিজের করোনা পজিটিভ নিশ্চিত করে সকলের দোয়া চেয়েছেন।
এর আগে হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহিরও করোনায় আক্রান্ত হয়েছিলেন।