স্টাফ রিপোর্টার ॥ ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হবিগঞ্জ সদর উপজেলার ছোট বহুলা গ্রাম পরিদর্শন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। দ্রুত ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর তালিকা প্রণয়ন ও তাদেরকে সরকারি সহায়তা প্রদানের জন্য তিনি প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন।
বুধবার বেলা ১১টার দিকে তিনি ছোট বহুলা গ্রাম পরিদর্শনে যান। তখন উপস্থিত এলাকাবাসী সংসদ সদস্যকে জানান- গত মঙ্গলবার দিবাগত রাতে ঘুর্ণিঝড়ে পাঁচ শতাধিক বাড়িঘর কমবেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানেরও ক্ষতি হয়েছে। বিদ্যুৎ ব্যবস্থায় বড় ধরণের বিপর্যয় ঘটেছে।
সাথে সাথে এমপি আবু জাহির মোবাইল ফোনে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ মোতাহার হোসেনকে ঘটনাস্থলে এসে দ্রুত সমস্যা সমাধানের নির্দেশ দেন। এছাড়া দ্রুত তালিকা তৈরী করে সহায়তা পৌঁছে দেয়ার জন্য প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশনা দেন। ব্যক্তিগত পক্ষ থেকেও তিনি ক্ষতিগ্রস্তদের সহায়তা করবেন বলে জানিয়েছেন।
ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের সময় এমপি আবু জাহির এর সাথে অতিরিক্ত জেলা প্রশাসক বিজেন ব্যানার্জী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুর রহিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।