নিজস্ব প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ পৌর শহরের প্রধান সড়কের ওপর গাড়ি পার্কিং করে রাখায় যানজট সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নিচ্ছে না। এ নিয়ে পথচারীরা ক্ষোভ প্রকাশ করেছেন।
সূত্র জানায়, আধুনিক শায়েস্তাগঞ্জ পৌর শহর হিসেবে গড়ে তুলতে শহরের প্রধান সড়কটি ওয়ানওয়ে করতে বরাদ্দ আসে। এ বরাদ্দে থানার সামন থেকে নতুন ব্রিজ পর্যন্ত সড়কের নির্মাণ কাজ শুরু হয়। এর মধ্যে থানা থেকে দাউদনগর বাজার জামে মসজিদ পর্যন্ত নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকী সড়কেরও নির্মাণ কাজের প্রায় ৭০ ভাগ শেষ। এ সড়কের বাকী প্রায় ৩০ ভাগ নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলেছে। তারমধ্যে ড্রাইভার বাজার থেকে নতুন ব্রিজ পর্যন্ত সড়কের স্থানে স্থানে গাড়ি পার্কিং করে রাখা হচ্ছে। অনেক স্থানে আবার সড়কের ওপর গাড়ি মেরামতও করা হয়ে থাকে। এ অবস্থায় যানজট সৃষ্টি হচ্ছে। যে কোনো সময়ে বড় ধরণের দুর্ঘটনা ঘটার আশঙ্কা তৈরি হয়েছে। বিষয়টির প্রতি কর্তৃপক্ষ তেমন কোন নজর দিচ্ছেন না বলে অনেকের অভিযোগ।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন পথচারী জানান, কোটি কোটি টাকা খরচ করে সড়ক প্রশস্ত করা হচ্ছে কি স্থানে স্থানে গাড়ি পার্কিং করে রাখার জন্য? এ নিয়ে তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা এটা মেনে নিতে পারছি না। এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হউক।