মোঃ সাহাবউদ্দিন রানা ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি ও জাতীয় সংসদে রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য আলহাজ¦ গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন ঢাকা-সিলেট রেলপথে আরো নতুন ট্রেন সংযোজন করা হবে। দ্রুতগামী এই ট্রেনে যাত্রীরা অত্যন্ত কম সময়ে ঢাকা-সিলেট যাতায়াত করতে পারবেন। এ সুযোগ ভোগ করতে পারবেন হবিগঞ্জ তথা বাহুবলের জনগণ। সাটিয়াজুরী রেলস্টেশন আধুনিকায়ন হয়ে গেলে এ স্টেশনের মাধ্যমে বাহুবলের মানুষের ট্রেনে যাতায়াত সহজ হবে। এছাড়া ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন করা হবে। আমি মহাসড়ককে ৬ লেন করার প্রস্তাব দিলে তা বাস্তবায়ন করার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে।
গতকাল শনিবার সন্ধ্যায় বাহুবলের সারংপুরে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে তিনি স্থানীয় জনগণের দাবির মুখে গুঙ্গিয়াজুরি হাওরের উন্নয়ন ও কয়েকটি সড়কসহ ব্রিজ নির্মাণের আশ্বাস দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের মুখ সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ জেলা তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুদ্দত আলী, আওয়ামী লীগের নির্বাহী সদস্য মোঃ আয়াত আলী, ৫নং লামাতাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আলী, সভাপতি হুমায়ুন রশিদ জাবেদ, জয়নাল মেম্বার, রায়হান আহমেদ, আব্দাল মিয়া, শাহিন মিয়া, মাস্টার ওয়াহিদ, ডাঃ ফরিদ চৌধুরী প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ ইয়াকুত মিয়া ও অনুষ্ঠান পরিচালনা করেন টুর্নামেন্টের পরিচালক শেখ রাসেল আহমেদ।