মোহনপুর এলাকাবাসীর উদ্যোগে মেয়র প্রার্থী শামছুল হুদার নির্বাচনী মতবিনিময়
স্টাফ রিপোর্টার ॥ গতকাল রাত ৮টায় মোহনপুর জামে মসজিদের সামনে আসন্ন হবিগঞ্জ পৌর নির্বাচনে নাগরিক সমাজের মনোনীত হাতপাখা প্রতিকের মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট মুরুব্বি আব্দুল কাদের টেনু মিয়ার সভাপতিত্বে ও মোঃ হারুনুর রশিদ এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট রফিক উদ্দিন আহমদ তালুকদার, মোহনপুরের সরদার ও সাবেক পৌর কমিশনার শামছুল হুদা, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব মহিবুর রহমান, মোঃ এমজি মওলা সরদার, মঈনুল ইসলাম সরদার, তাজুল ইসলাম সরদার, আব্দুল মতিন সরদার, খলিলুর রহমান, সরদার আব্দুল কাইয়ুম, আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল, মাওলানা লুৎফুর রহমান চৌধুরী আযাদ, মাওলানা এমদাদুর রহমান, আলহাজ্ব জহিরুল ইসলাম, ইউনুছ মিয়া, নুরুল হক, আলহাজ্ব এনামুল হক, আব্দুল মুছাব্বির রুনু, ডাক্তার আব্দুল করিম, জনাব সিদ্দীক আলী, মাওলানা আব্দুচ্ছালাম, শামছুল হক প্রমুখ।
বক্তাগণ বলেন ব্যকস এর বারবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব শামছুল হুদার মত সৎ, নিষ্ঠাবান ও যোগ্য এবং উন্নত চরিত্রের লোক হবিগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে খুবই প্রয়োজন। বক্তাগণ আরও বলেন তিনি একজন সৎ যোগ্য ও ন্যায় বিচারক। তাই এরকম প্রার্থীকে হবিগঞ্জের পৌরসভার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।
মেয়র পদপ্রার্থী শামছুল হুদা তার বক্তব্যে বলেন আমি যদি আপনাদের ভোট ও সহযোগিতায় মেয়র নির্বাচিত হই তবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং মুক্ত হবিগঞ্জ পৌরসভা গড়ে তুলব। এছাড়া ড্রেনেজ ব্যবস্থার পরিকল্পিত উন্নয়ন, প্রয়োজনীয় স্থানে ল্যাম্পপোস্ট নির্মাণ, ডাম্পিং সমস্যার স্থায়ী সমাধান, পৌরবাসীর নিরাপত্তার জন্য প্রয়োজনীয় স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা সহ আদর্শ পৌরসভা গঠনকল্পে যা যা করার প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে প্রয়োজনীয় সব কিছু করব। তিনি আরও বলেন যদি আমি নির্বাচিত না ও হই তবুও সার্বক্ষণিক আপনাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করছি। পরিশেষে তিনি পৌরবাসী সকলের ভোট, দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করে হাতপাখা প্রতিককে জয়যুক্ত করে আদর্শ পৌরসভা গঠন করার সুযোগ দানের আহবান জানান।