গুলিবিদ্ধ সানজিদা আক্তারকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সানজিদা আক্তার নামের ৬ বছরের এক শিশুকে পাখি শিকারের বন্দুক দিয়ে গুলি করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে হবিগঞ্জ আড়াইশ’ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ওই গ্রামের জাফর উল্লার কন্যা। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, শাহপুর গ্রামের সুনু মিয়ার পুত্র আরমান আলী (২৫) এর সাথে সানজিদার পিতা জাফর উল্লার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে আরমান ক্ষিপ্ত হয়ে উঠে এবং জাফর উল্লার পরিবারকে কিভাবে ঘায়েল করা যায় ষড়যন্ত্র করে। গতকাল বিকালে সানজিদা আক্তার বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলা করছিল। এ সময় আরমান পাখি শিকারের এয়ারগান দিয়ে সানজিদাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তার পায়ে পড়ে। তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে আরমান পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে সদর হাসপাতালের চিকিৎসক মিন্তি শরমা বলেন- শিশুটির পায়ে গুরুতর আঘাত রয়েছে। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, ঘটনার বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।