হবিগঞ্জ শহরের শংকর সিটির আবাসিক হোটেল ‘পার্ক” পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা। মঙ্গলবার রাতে তিনি হোটেল পার্ক পরিদর্শন করেন। এসময় তিনি হোটেলটির সৌন্দর্য্য ও মানসম্মত পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন। হোটেলটির দৃষ্টিনন্দন পরিবেশ দেখে জেলা প্রশাসনের কর্মকর্তারাও সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শনকালে শংকর সিটি ও হোটেল পার্কের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, তাঁর ছেলে শিমুল এবং মেয়ে রতœা পাল জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
হোটেল কর্তৃপক্ষ সূত্র জানায়, হোটেলটি প্রতিষ্ঠিত হওয়ার পর মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তারদেরকে থাকার জন্য জেলা প্রশাসন হোটেলটি চাইলে এর স্বত্ত্বাধিকারী শংকর পাল ডাক্তারদের থাকার জন্য হোটেলটি দেন। সম্প্রতি প্রধানমন্ত্রীর আশ্রয়ন কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে সরকারের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা, রাষ্ট্রীয় অতিথিসহ ঢাকা থেকে আগত সাংবাদিকদের থাকার জন্য জেলা প্রশাসন হোটেলটি বেছে নেন। হোটেলে রাত যাপন করে সরকারি কর্মকর্তা ও গণমাধ্যমের কর্মীরা হোটেলটি যে মানসম্মত তার প্রশংসা করেন।
পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ নূরুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক তওহীদ সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ রানা, হবিগঞ্জ সদর উপজেলা ভূমি কর্মকর্তা মাসফিকা হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিক মন্ডল, নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনা খাতুন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন পান্না, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব দাশ পুরকায়স্থ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদ মোহাম্মদ ইব্রাহিম। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ম্যানেজার জাহেদুল হক ও আইডিএলসি ব্যাংকের ম্যানেজার ইকবাল শরীফ শাকি।