মঈন উদ্দিন আহমেদ ॥ শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র মোঃ মাসুদ উজ্জামান মাসুক পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভ করায় তার কর্মী সমর্থক ও দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। গতকাল রবিবার সন্ধ্যায় তিনি ঢাকা থেকে শায়েস্তাগঞ্জ ফিরলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মী এবং তার কর্মী সমর্থক ও শুভাকাক্সক্ষীরা থানার সামনে থেকে তাঁকে ফুল দিয়ে বরণ করেন। পরে তাঁকে নিয়ে শায়েস্তাগঞ্জ শহরে আনন্দ মিছিল বের করা হয়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মেয়র প্রার্থী মোঃ মাসুদ উজ্জামান মাসুক বলেন, নৌকা জাতীয় প্রতীক। নৌকা বাংলাদেশের স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগের প্রতীক। যারা আওয়ামী লীগ করে, নৌকা পছন্দ করেন, তারা অবশ্যই নৌকার পক্ষে কাজ করবেন বলে তিনি বিশ^াস করেন। তিনি নৌকার বিজয় নিশ্চিত করতে দল মত নির্বিশেষে পৌরবাসী সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বিশ^াস করেন নৌকাকে বিজয়ী করতে সকলে আন্তরিকভাবে তাকে সহযোগিতা করবেন।
দলীয় মনোনয়ন লাভ করায় তিনি আবারও জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক আদিল হুসেন জজ মিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন তাদের আন্তরিক সহযোগিতায় নেত্রী আমাকে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। তিনি বলেন- আগামী পৌর নির্বাচনে সকলের সহযোগিতায় নৌকার বিজয় সুনিশ্চিত হলে আমি শায়েস্তাগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
প্রসঙ্গত, শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন লাভ করেন শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র মোঃ মাসুদ উজ্জামান মাসুক। গত শনিবার আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মনোনয়ন নিশ্চিত করেন। এ খবর জানাজানি হওয়ার পর মাসুদউজ্জামান মাসুক এর কর্মী সমর্থকদের মাঝে দেখা দেয় আনন্দের বন্যা।