চুনারুঘাট পৌর শহরে গলায় ওড়না পেঁচিয়ে এক ব্যক্তির আত্মহতা
চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরের হাতুন্ডা এলাকায় অমূল্য দেবনাথ (৫৭) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি রানিকোর্ট গ্রামের মৃত অশ্বীনি দেব নাথের পুত্র।
অমূল্য পৌর শহরের হাতুন্ডা গ্রামের শচিন্দ্র দেবনাথের বাসায় দ্বিতীয় স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন। রবিবার দুপুর ১২টার দিকে নিজ বাসায় সবার অগোচরে ভীমের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। বিকেলে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়।
স্থানীয়রা জানান, অমূল্য দেবনাথ এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন। তার কম বয়সের দ্বিতীয় স্ত্রীর সাথে এলাকার কতিপয় লোকজনের সখ্যতা ছিল। এ নিয়ে প্রায়ই তিনি স্ত্রীর সাথে ঝগড়া করতেন। তার আত্মহত্যার ঘটনায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।
এসআই সামিউল ইসলাম অমূল্য দেবনাথের পরিবারের বরাত দিয়ে জানান, তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি যুবতী নারীকে বিয়ে করেন। বিয়ের পর ওই সুন্দরী নারীর দিকে স্থানীয় কয়েক যুবকের কুদৃষ্টি পড়ে তাই তিনি এলাকা থেকে তার স্ত্রীকে নিয়ে চুনারুঘাট পৌরশহরে ভাড়া বাসায় থাকতেন। এছাড়াও তার সুন্দরী স্ত্রীর চলাফেরা নিয়ে মাঝে মধ্যে মনোমালিন্য দেখা দেয়। তবে ঘটনার দিন তিনি কী কারণে (অমূল্য দেবনাথ) আত্মহত্যা করেছেন এ বিষয়ে জানা জায়নি।
এ বিষয়ে চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।