সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আব্দুল মজিদ খান

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি, কৃষি, সামাজিক, বিদ্যুতায়নসহ সর্বক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করতে সক্ষম হয়েছে। বর্তমানে শিক্ষার আলোয় আলোকিত বানিয়াচং-আজমিরীগঞ্জ সহ পুরো বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রেই অভাবনীয় ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের মূল চালিকাশক্তি হলেন জননেত্রী শেখ হাসিনা, তিনি প্রধানমন্ত্রী না হলে এতো উন্নয়ন করা সম্ভব হতো না।
শুক্রবার বিকেলে হিয়ালা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব এমপি আব্দুল মজিদ খান ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। এই ভালবাসা দিবসে সকলের প্রতি রইল অকৃত্রিম ভালবাসা ও শুভেচ্ছা। এলাকার উন্নয়ন করতে হলে সততা, মানুষের প্রতি ভালবাসা ও দেশপ্রেম থাকতে হবে। আমি মানুষকে ভালবাসি, মানুষও আমাকে ভালবাসে, তাই মানুষের জীবন মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমরা ছিলাম অবহেলিত এলাকার মানুষ, এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের ভবিষ্যত প্রজন্ম যেন গর্ব করে বলতে পারে, আমাদের এই এলাকা অবহেলিত নয়, সেই লক্ষ্যেই আমি দিন রাত পরিশ্রম করে কাজ করে যাচ্ছি। নেত্রী আমাকে তিনবার নমিনেশন দিয়েছেন আর আপনাদের ভালোবাসায় আমি তিনবার এমপি নির্বাচিত হয়েছি। গত ১৬ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনা আমাকে মহান জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বানিয়েছেন আজ আপনারা আমাকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছেন। সম্মানিত করে আরো দায়িত্ব বাড়িয়ে দিয়েছেন। এ সম্মান আমার নয় এ সম্মান জননেত্রী শেখ হাসিনা ও আপনাদের পাওয়া উচিত। আমি সকাল থেকে রাত পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি বাকী জীবনটুকু মানুষের কল্যাণেই উৎসর্গ করতে চাই।
বানিয়াচঙ্গ উপজেলার মক্রমপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে এই বিশাল গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাজিদ আলী তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী ও টিপু সুলতানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, অ্যাডভোকেট মুরলী ধর।