স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজের সঞ্চালনায় সভার শুরুতেই সাবেক জাতীয় ফুটবলার মোক্তার হোসেন ও ফুটবল রেফারী বেলাল মিয়ার মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। একই সাথে তাদের আত্মার মাগফেরাত কামনা ও সাধারণ পরিষদ সদস্য সৈয়দ আহমদুল হকের রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়।
পরে সভায় সংগঠনের আয় ব্যয়ের হিসাব অনুমোদন করা হয়। একই সাথে জেলা ফুটবল এসোসিয়েশনের আগামী নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফরহাদ হোসেন কলিকে প্রধান নির্বাচন কমিশনার এবং মঈনউদ্দিন তালুকদার সাচ্চু ও অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামানকে সদস্য করে এই কমিটি গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ফরহাদ হোসেন কলি অতীতের ন্যায় আন্তরিকতার মধ্য দিয়ে নতুন কমিটি গঠনের আহবান জানান।
পরে জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেকে সিলেট বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।