আজ সকাল সাড়ে ১০টায় জেকে স্কুল মাঠে ১ম ও বাদ জোহর বানিয়াচং মিয়াখানী ২য় জানাজা অনুষ্ঠিত হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি কামরুল হাসান কাজল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জে, কে এন্ড এইচ, কে হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি বানিয়াচং সদরের মিয়াখানী গ্রামে ২য় জানাজা শেষে দাফন সম্পন্ন হবে। কামরুল হাসান কাজল দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকায় বসবাস করতেন।
মরহুমের পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ বুকে ব্যথা ও অস্বস্থিবোধ করলে সাথে সাথে কামরুল হাসান কাজলকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ।
এদিকে কামরুল হাসান কাজলের মৃত্যুতে বিএনপি নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ। সংবাদপত্রে প্রদত্ত এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।