স্টাফ রিপোর্টার ॥ বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও হবিগঞ্জের কৃতি সন্তান মাধবপুর উপজেলার রায়হানীয়া দরবারের সুযোগ্য বড় সাহেবজাদা শেখ তারেক হাসান মাহদীর ইউটিউব চ্যানেল ১ লক্ষ সাবস্ক্রাইবার অর্জন করায় গুগলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবের পক্ষ থেকে “সিলভার প্লে বাটন” এ্যাওয়ার্ড অর্জন করেছেন। মাধবপুর উপজেলার প্রথম কোন ইউটিউবার এ এ্যাওয়ার্ড অর্জন করেছেন।
গত ২ সেপ্টেম্বর শেখ তারেক হাসান মাহদীর ব্যক্তিগত চ্যানেল Sheikh Tarek Hasan Mahdi ১ লক্ষ সাবস্ক্রাইবারের মাইলফলকে পৌছায়। এরপর ১৯ সেপ্টেম্বর আমেরিকার অকলাহোমা থেকে ঢাকায় এসে পৌঁছে এ্যাওয়ার্ডটি। একই সাথে চ্যানেলটিকে একটি ভেরিফিকেশন ব্যাজের মাধ্যমে ভেরিফাইড চ্যানেল হিসেবে চিহ্নিত করে ইউটিউব।
জ্ঞাতব্য, ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটরদের অনুপ্রাণিত করতে ১ লক্ষ সাবস্ক্রাইবার অর্জনে সিলভার প্লে বাটন, ১০ লক্ষ সাবস্ক্রাইবার অর্জনে গোল্ডেন প্লে বাটন এবং ১ কোটি সাবস্ক্রাইবার অর্জনে ডায়মন্ড প্লে বাটন উপহার দিয়ে থাকে।
এছাড়াও শেখ তারেক হাসান মাহদী একাধারে একজন ইউটিউবার, ইসলামী আলোচক এবং কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব। দেশের বিভিন্ন টেলিভিশন, বেতারে তিনি নিয়মিত আলোচনা করেন। তিনি তাঁর ইউটিউব চ্যানেল দেখতে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।