মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে মসজিদের ইমাম আব্দুর রহিম (৫৫) ও তার স্ত্রী হেনা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে একদল দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বেলা সাড়ে তিনটায় নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ছিনতাই আতংক বিরাজ করছে। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত আব্দুর রহিম চরগাঁও গ্রামের বাসিন্দা। ছিনতাইকারীরা ইমাম আব্দুর রহিমের শরীরে বেশ কয়েকটি আঘাত করে। এতে তিনি গুরুত্বর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহিমকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত আব্দুর রহিম জানান, নবীগঞ্জ শহরে ইসলামী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে স্ত্রীকে সাথে নিয়ে গ্রামের বাড়ি চরগাঁও ফিরছিলেন। পথিমধ্যে চরগাঁও করস্থানের পাশে পৌঁছামাত্রই হেলমেট পরা তিন যুবক একটি মোটরসাইকেল থেকে নেমেই আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে শুরু করে। এসময় আমাকে বাঁচাতে আমার স্ত্রী হেনা বেগম এগিয়ে আসলে তাকেও আঘাত করা হয়। আমি চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা আমার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে হবিগঞ্জ সড়ক দিয়ে পালিয়ে যায়। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ঘটনাস্থলে এসে ভিড় করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, ছিনতাইয়ের অভিযোগ এসেছে। মামলা করলে আমরা মামলা নেব এবং বিষয়টি তদন্ত করে দেখব।