স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দুর্গানগর গ্রামে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক নির্মাণ শ্রমিক এমরান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর এমরান মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।
ওইদিন রাতেই মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর কাইয়ুমের নেতৃত্বে একদল পুলিশ এমরান মিয়াকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ও জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, সোমবার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দুর্গানগর গ্রামের ৬ বছরের শিশুকন্যাকে উপজেলার আফজলপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজমিস্ত্রী এমরান মিয়া বাড়ির পাশে টমেটো জমিতে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুর পিতা মাধবপুর থানায় মামলা দায়ের করেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে এমরান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে এবং আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে জবানবন্দী গ্রহন করে শিশুটিকে তার মায়ের জিন্মায় দেয়া হয়েছে।