সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বৃদ্ধ সুভাষ সূত্রধর, বিদ্যুতস্পৃষ্ট হয়ে ইলেক্ট্রিশিয়ান ও নিজ গৃহে আগুনের পুড়ে বৃদ্ধার মৃত্যু

মোহাম্মদ শাহ্ আলম ॥ হবিগঞ্জের লাখাই, বাহুবল ও নবীগঞ্জে পৃথক দুর্ঘটনায় রাজমিস্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- লাখাই উপজেলার রাঢ়িশাল গ্রামের মৃত্যু সৈরেজ সূত্রধর ছেলে সুভাষ সূত্রধর (৬৫), বাহুবল উপজেলার সাটিয়াজুড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য মুখলেছুর রহমানের পুত্র ইলেক্ট্রিশিয়ান আল-ইমরান ও নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া গ্রামের মৃত ইদন মিয়ার স্ত্রী আলিফজান বিবি (৮০)।
লাখাই ঃ মঙ্গলবার বিকেলে সুভাষ সূত্রধর সদাই করার জন্য বুল্লাবাজার যান। বাজার শেষে বাড়ি ফেরার সময় হবিগঞ্জ-লাখাই সড়কে বুল্লাবাজার এলাকায় একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে নবীগঞ্জের ইমামবাড়ি নামক স্থানে পৌঁছার পর তার মৃত্যু ঘটে। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আনা হলে ডাক্তার তার মৃত্যু নিশ্চিত করেন।
বাহুবল ঃ বাহুবল উপজেলার পারটেক্স পেপার মিলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ইলেক্ট্রিশিয়ান আল-ইমরানের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, আল-ইমরান ও তার সহকর্মীরা পারটেক্স পেপার মিলসের কারখানায় কাজ করতে গেলে কাজের একপর্যায়ে অসাবধানতাবশত সে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দোতলা থেকে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ শামীমা আক্তার বলেন, বিদ্যুতস্পৃষ্ট হয়ে সে ওপর থেকে নিচে ছিটকে পড়ে যাওয়ায় মাথায় প্রচন্ড আঘাত পায়। মাথাটি একেবারে থেতলে যাওয়ার কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নবীগঞ্জ ঃ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া গ্রামে আগুনে পুড়ে আলিফজান বিবির মৃত্যু হয়েছে। বাড়িতে তিনি একাকী বসবাস করতেন। গভীর রাতে খাটের পাশে থাকা কুপিবাতি থেকে আলিফজান বিবির কাপড়ে আগুন লেগে পুরো শরীর পুড়ে যায়। এসময় ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই মাজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই মাজহারুল ইসলাম বলেন, কুপিবাতির আগুন কাপড়ে লেগে তিনি মারা গেছেন।