হবিগঞ্জে শেখ ফজলুল হক মনির রাজনৈতিক জীবনের আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধনকালে প্রতিমন্ত্রী খালিদ

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন ছাত্রলীগের সাবেক নেতারা যুবলীগ করে নিজেদেরকে রাজনৈতিকভাবে পরিপক্ক করে আওয়ামী লীগের দায়িত্বে আসেন। এতে দলের নেতৃত্ব সুসংহত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনি যুবকদেরকে সংগঠিত করতে এই সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু তাকে অল্প বয়সে নির্মমভাবে শহীদ হতে হয়। তিনি আরও বলেন, যুবলীগের নেতারাই আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবেন।
গত মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক সেলিমের জীবনের স্থিরচিত্রের উপর দুইদিন ব্যাপি আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে যুব সমাজকে একত্রিত করে যে নেতা বিপ্লবের ডাক দিয়েছিলেন তিনি হলেন শেখ ফজলুল হক মনি। তার কর্মকান্ডের অনুসরণেই সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অহাবান জানিয়ে হবিগঞ্জ যুবলীগের কর্মকান্ডের প্রশংসা করেন তিনি।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বোরহান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি, এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, এমপি শাহনওয়াজ মিলাদ গাজী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জাতীয় কমিটির সাবেক সদস্য শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি