স্টাফ রিপোর্টার ॥ ঢাকায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। এসময় জনপ্রতিনিধি ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ তাদের সাথে সেখানে উপস্থিত ছিলেন।
গণভবনে গিয়ে শেখ হাসিনাকে সালাম করেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। এ সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদানের জন্য তাঁরা প্রধানমন্ত্রীর প্রতি গলায় দঁড়ি দিয়ে ঝুলে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি তার পরিবারের লোকজন আঁচ করতে পেরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে সদর হাসপাতালে তার লাশের ছবি তুলেতে গেলে স্বজনরা সাংবাদিকদের বাধা প্রদান করেন। এমনকি মৃত্যুর ব্যাপারে তথ্য নিয়ে লুকোচুরি করেন।
খবর পেয়ে সদর থানার পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছে।