নুর উদ্দিন সুমন ॥ চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়া কিশোরীকে ছিনিয়ে নিয়ে ৬ বখাটে মিলে গণধর্ষণ করেছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে আসামী মানিক মিয়া স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে এ কথা জানায়।
এর আগে এ ঘটনায় আটককৃত রুবেল মিয়া (২৪), তার বন্ধু মানিক মিয়া (৩০) ও তিন সন্তানের জনক হারিছকে (৩৫) আদালতে হাজির করে চুনারুঘাট থানা পুলিশ। এ সময় মানিকসহ তিন জনকে জামিন না দিয়ে কারাগারে প্রেরণের আদেশ দেন বিজ্ঞ বিচারক। এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম বলেন, এ ব্যাপারে কিশোরী বাদী হয়ে মামলা করেছে। এ মামলায় আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। বাকী আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে। তিনি বলেন, ডাক্তারী পরীক্ষা শেষে কিশোরীকে তার পিতার জিম্মায় দেওয়া হয়েছে। কিশোরীর প্রেমিক সাকিব তার বাড়িতে রয়েছে।
উল্লেখ্য, বুধবার জেলার মাধবপুর লোকনাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তার প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার রানিদিয়ার গ্রামের হাকিমুল হাসান সাকিবের সঙ্গে সাতছড়ি উদ্যানে বেড়াতে গিয়েছিলো। এ সময়ে আটককৃতরা প্রেমিক সাকিবের হাত-পা বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ করে। পরে দুপুরে সাতছড়ির বিট অফিসার সামসুদ্দিন ও ফরেস্ট গার্ড ছাদেকুর রহমান, এফজি জহিরুল ইসলাম এবং পার্ক সুপারভাইজার আবুল হোসেন মিলে কিশোরীকে উদ্ধার করেন এবং তিনজনকে আটক করে চুনারুঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।