উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ২০১৮-২০১৯ অর্থ বছরে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের বিশেষ বরাদ্দ ভাতার বই বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুসার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাসান চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ভাতার বই বিতরণ করেন নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ ফজলুল হক চৌধুরী সেলিম, সমাজ সেবা অফিসার মোঃ আব্দুর নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, দেবপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মোহিদ, কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নুর মিয়া।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউপি সদস্য গোলাম হোসেন রাজু। গীতাপাঠ করেন অমলেন্দু সুত্রধর। বক্তব্য রাখেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারছু মিয়া, সামছুল ইসলাম সুজন, ইউপি সদস্য আব্দুস ছুবহান, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান প্রমূখ।
কুর্শি ইউনিয়নে ১৮৩ জন বয়স্ক, ১৩ জন বিধবা ও ৯ জন প্রতিবন্ধিসহ মোট ২০৫ জনের মধ্যে বই বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে নবীগঞ্জ উপজেলার সাড়ে ৫ হাজার লোকের জন্য এ ভাতা এনেছি। বাংলাদেশের আর কোন উপজেলায় এতো বড় ভাতা আসেনি। আমাদের দেশের মানুষকে মরণ ব্যাধি ক্যান্সার রোগে গ্রাস করে ফেলছে। দিনদিন ক্যান্সার রোগ বাড়ছে। তাই আমি আগামীতে ক্যান্সারসহ অন্যান্য রোগের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অনুদান এনে রোগীদের কাছে পৌঁছে দেব।