নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, ফুটবল একটি অত্যন্ত জনপ্রিয় ঐতিহ্যবাহী খেলা। বাংলার গ্রামগঞ্জে একসময় বিনোদনের একমাত্র মাধ্যম ছিল এই ফুটবল। কিন্তু পৃষ্ঠপোষকতার অভাবে এ খেলার ঐতিহ্য হারাতে বসেছে। তাই বর্তমান সরকার ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনতে ও ধরে রাখতে নানামুখি পদক্ষেপ নিয়েছে। তিনি আরো বলেন, বর্তমান যুব ও কিশোর সমাজ খেলাধুলা থেকে বিমুখ হয়ে মাদকের প্রতি আসক্ত হয়ে পড়েছে। মাদক আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাই খেলাধুলার প্রতি যুব সমাজকে মনযোগী হতে হবে। খেলাধুলা করলে শরীর ও মন সুস্থ থাকে। খেলাধুলার মাধ্যমে সুস্থ সুন্দর মাদকমুক্ত সমাজ গঠন করা সম্ভব।
তিনি শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলার সাতাইহাল মাঠে অনুষ্ঠিত শাহ মুশকিল আহসান প্রিমিয়ার লীগ ফুটবল ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, আব্দুল আহাদ কাজল প্রমুখ। সবুজ বাংলা স্পোটিং ক্লাব ও পূর্বাশার আলো স্পোটিং ক্লাবের মধ্য অনুষ্ঠিত ফাইনাল খেলায় ২-০ গোলে জয়লাভ করে পুর্বাশার আলো স্পোটিং ক্লাব। রানার্সআপ হয় সবুজ বাংলা স্পোটিং ক্লাব। পুরষ্কার বিতরণকালে তিনি সাতাইহাল মাঠের উন্নয়নে ৩ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।