পরিবারের লোকজনকে বেঁধে পিটিয়ে লুটপাট চালায় ডাকাতরা

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রামের দুবাই প্রবাসী সাইফুল ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতির শিকার হওয়া পরিবার সূত্র জানায়, প্রবাসে থাকা সাইফুল ইসলামের স্ত্রী সন্তানরা প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে ৭/৮ জনের একদল ডাকাত বসতঘরের গ্রীল কেটে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যরা প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ পরিবারের লোকজনকে বেঁধে মারধর করে লুটপাট চালায়। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার ও ঘরে থাকা মুল্যবান জিনিসপত্রসহ প্রায় ৩ লাখ টাকার মালামল লুট করে নিয়ে যায়। প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে শুক্রবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে এলাকায় আরও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় একাধিকবার এ নিয়ে আলোচনা করার পরও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোন কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হয়নি।