স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে গাছের সাথে বেঁধে এক নারীকে মারপিঠ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে বানিয়াচঙ্গ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ৯টায় উপজেলার পুকড়া ইউনিয়নের ফতেপুর গ্রামে।
এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, ফতেপুর গ্রামের প্রভাবশালী খালেক মিয়ার সাথে বাড়ির সীমানা নিয়ে পড়শী ওয়াহিদ মিয়ার বিরোধে সৃষ্টি হয়। এ বিরোধের রবিবার সকালে ওয়াহিদ মিয়াকে খালেক মিয়া ও তার লোকজন বেধড়ক মারপিট করলে স্বামীকে বাঁচাতে এগিয়ে যান স্ত্রী। এ সময় ওই নারীকে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে মারপিট করা হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ওই নারীর স্বামী ওয়াহিদ মিয়া ৪ জনকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি।
বানিয়াচং থানার ওসি (তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরাধী যেই হোক তাকে ছাড় দেয়া হবে না।