খুলনা জেলার সোনাতনকাটি গ্রামের দেড় শতাধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে অনির্বাণ লাইব্রেরির সহযোগিতায় ও হাজী আব্দুর রহিম কমিউনিটি ক্যান্টিন প্রজেক্টের মাধ্যমে ইফতার বিতরণ করেছে তাসনুভা শামীম ফাউন্ডেশন। অনির্বাণ লাইব্রেরী ও তাসনুভা শামীম ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে প্রায় ১৫০ জন শিশুর মাঝে ভাত, চর্বিডাল, মাংসভূনা ও সালাদ দিয়ে ইফতারি আয়োজন করা হয়। প্রতি বছরের ন্যায় এই রমজানেও প্রায় দশ হাজার প্যাকেট ইফতার বিতরণের কাজ হাতে নিয়েছে আর্তমানবতার সেবায় নিয়োজিত তাসনুভা শামীম ফাউন্ডেশন, মাহমুদাবাদ, হবিগঞ্জ।
উল্লেখ্য, ফাউন্ডেশনের সভাপতি মহসিন চৌধুরীর নির্দেশনায় ও সহ-সভাপতি পঙ্কজের তত্ত্বাবধানে এবং সেক্রেটারি সুমন আহমেদ রাজু আলীর পরিচালনায় হবিগঞ্জ প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে রমজান মাসে প্রতিদিন প্রায় তিনশত থেকে সাড়ে তিনশত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ করে যাচ্ছে মানবতার সেবায় নিয়োজিত তাসনুভা শামীম ফাউন্ডেশন।
এ ব্যাপারে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাগর আহমেদ শামীম বলেন, হাজী আব্দুর রহিম কমিউনিটি ক্যান্টিন এর মাধ্যমে ‘ক্ষুধার্ত মানুষের জন্য খাবার’ প্রজেক্ট রমজানের পরও অব্যাহত থাকবে ইনশাল্লাহ। তিনি বলেন, বিভিন্ন এলাকায় হাজী আব্দুর রহিম কমিউনিটি ক্যান্টিন প্রতিষ্ঠার মাধ্যমে মানবতার কল্যাণে ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়াবে তাসনুভা শামীম ফাউন্ডেশন, মাহমুদাবাদ, হবিগঞ্জ। জয় হোক মানবতার। জয় হোক সকল মানুষদের যারা নিজের জানমালকে বিসর্জন দিয়েছেন মানবতার সেবায় মানুষের কল্যাণে। প্রেস বিজ্ঞপ্তি