স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার মিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী অনশন করতে গিয়ে প্রেমিকের মায়ের নির্যাতনের শিকার হয়েছেন। গতকাল রবিবার দুপুরে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব রুপসংকর গ্রামে এ ঘটনা ঘটে।
নির্যাতনের শিকার স্কুলছাত্রী জানায়, পূর্ব রুপসংকর গ্রামের কাছাই মিয়ার ছেলে এক্সকাভেটর চালক কাউছার মিয়ার সাথে তার ৮ মাসের প্রেমের সম্পর্ক। সে তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করে। বিষয়টি জানাজানি হলে ওই স্কুলছাত্রী প্রেমিক কাউছারকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু কাউছার তাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে। বাধ্য হয়ে কাউছারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করতে গেলে কাউছারের মা তাকে মারধোর করে মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।
সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রেমিক কাউছারের বাড়ির বাহিরে দাড়িয়ে আছে প্রেমিকা। হাতে কাটাছেড়ার দাগ। এসময় সে সাংবাদিকদের জানায়, সে মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। কাউছার তাকে বিয়ে না করলে সে আত্মহত্যার হুমকি দেয়। ওই সময়ে অভিযুক্ত কাউছারকে পাওয়া যায়নি। তাছাড়া কাউছারের মা এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।
এ ব্যাপারে স্থানীয় মিরপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমদ বলেন, বিষয়টি শুনেছি। শ্রমিক নেতা বাচ্চু মিয়া বলেন, বিষয়টি যেহেতু শ্রমিকের তাই সমাধান করার চেষ্টা করেছি, কিন্তু ব্যর্থ হয়েছি। ওয়ার্ড মেম্বার কদর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি, দেখি কি অবস্থা।
সহকারী পুলিশ সুপার আবুল খয়ের বলেন, বিষয়টি আমার জানা নেই। থানায় অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।