যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর (জে,কে এন্ড এইচ,কে) হাইস্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মধ্যে মিড ডে মিল পরিবেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান গভর্নিং বডির সভাপতি ও প্রাক্তন পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ ছাদিকুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ আবুল হাসান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক শাহজাহান কবীর। বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সদস্য নির্মল পাল ও নূরুল ইসলাম তালুকদার।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের মধ্যে মিড ডে মিল পরিবেশন কার্যক্রমের প্রশংসা করেন এবং এ কার্যক্রম অব্যাহত রাখার পরামর্শ দেন। শ্রেণিকক্ষ যেন নোংরা না হয় সে ব্যাপারে নজর রাখার জন্য তিনি সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।
সভাপতি তাঁর বক্তব্যে বিদ্যালয়ের উন্নয়ন তহবিলে ভর্তুকি ও বিজ্ঞজনদের সহায়তায় মিড ডে মিল চালু রাখার ঘোষণা দেন। তিনি শিক্ষার্থীদের পুষ্ঠির দিক চিন্তা করে এ খাবার পরিবেশনের উদ্যোগ নিয়েছেন এবং শিক্ষার্থীদের পাঠেদানে মনোযোগী হওয়ার উপদেশ দেন। বিজ্ঞপ্তি