স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের ব্যাডমিন্টন গ্রাউন্ডে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জ এর ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম-সেবা। হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন, বিপিএম-সেবা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি’র কার্যালয় সিলেটের পুলিশ সুপার, ইন্টেলিজেন্স অ্যান্ড ক্রাইম ম্যানেজমেন্ট (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) নাছির উদ্দিন আহমেদ, মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার), পিবিআই হবিগঞ্জের পুলিশ সুপার মোঃ হায়াতুন-নবী ও জুলফিকার স্টীল কোম্পানী লিঃ এর চেয়ারম্যান মাহবুবুর রশীদ জুয়েল।
পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী খেলায় পুলিশ পরিদর্শক হতে তদুর্ধ্ব (একক) চ্যাম্পিয়ন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ খলিলুর রহমান। রানারআপ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম। কনস্টেবল হতে এসআই (দৈত) চ্যাম্পিয়ন পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মেহেদী হাসান ও কনস্টেবল জুবায়ের আহমেদ এবং রানারআপ লাখাই থানায় কর্মরত কনস্টেবল উজ্জ্বল মিয়া ও কনস্টেবল আলমগীর হোসেন। এছাড়াও সেরা অফিসার খেলোয়াড়ের কৃতিত্ব অর্জন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ খলিলুর রহমান। সেরা কনস্টেবল খেলোয়াড়ের কৃতিত্ব অর্জন করেন কনস্টেবল জুবায়ের আহমেদ।
খেলা শেষে বিজয়ীদের মধ্যে শুভেচ্ছা পুরস্কারসহ কাপ তুলে দেন প্রধান অতিথি, বিশেষ অতিথি ও পুলিশ সুপার হবিগঞ্জ। এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী সহ হবিগঞ্জ জেলার সকল থানার ওসি, গণমাধ্যমকর্মীসহ খেলা সমন্বয়কারী ও অংশগ্রহণকারী পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।