স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর থেকে চোরাই মালামালসহ ৫ চোরকে আটক করেছে সদর থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে থেকে শনিবার সকাল পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের কাছ থেকে চোরাই মালামালও উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা করেছে। আটককৃতরা হলো- শহরের গরুর বাজার এলাকার আলকাছ মিয়ার পুত্র মাহিম মিয়া (২২), কামড়াপুরের আলী মিয়ার পুত্র রুহুল আমিন (২০), উমেদনগর পূর্ব হাটি’র মৃত শুকুর মিয়ার পুত্র হানিফ মিয়া (২৫), পুরান মুন্সেফী এলাকার দ্বীন ইসলাম (৩০) ও উত্তর শ্যামলীর হারুন মিয়া আনসারীর পুত্র রুমন মিয়া আনসারী (২৫)।
পুলিশ জানায়, আটককৃতদের বিরুদ্ধে চুরি, ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। গতকাল শনিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, শীতের শুরুতেই হবিগঞ্জ শহরে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। প্রায়ই বাসা-বাড়ি ও দোকানপাটে চুরি সংঘটিত হচ্ছে। বিষয়টি প্রশাসনের নজরে এলে সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেবের নির্দেশে একদল পুলিশ চোরদের বিরুদ্ধে সাড়াশি অভিযানে নামে। পৃথক অভিযানে ৫ চোরকে আটক করা হয়।