শায়েস্তাগঞ্জে শোকসভায় এমপি আবু জাহির
স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের প্রতিটি ধূলিকণাতে মিশে আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। বাংলাদেশ এবং বঙ্গবন্ধু অভিন্ন নাম। বঙ্গবন্ধু বাংলাদেশের কালজয়ী ইতিহাসের বটবৃক্ষ। বঙ্গবন্ধুর জন্ম না হলে কখনো স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। একটি জাতির জাতীয় পতাকা, জাতীয় সঙ্গীত, জাতীয় ভাষা এবং জাতীয় পরিচয় বঙ্গবন্ধুর কালজয়ী সংগ্রামের ফসল। তাই বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু।’
বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার নিশাপট ঈদগাহ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন। বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন নেতা ছিলেন যার সামান্য ইঙ্গিতে লাখো মানুষ জড়ো হয়ে যেতো। তিনি ছিলেন বিশ্বের সফল ও সাহসী রাজনীতিবিদ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর ইমরান। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোঃ ইব্রাহিম মিয়া, কাজী মঞ্জু মিয়া প্রমুখ। এছাড়া বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক। আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠানে শত শত নেতাকর্মী অংশগ্রহণ করেন।