স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের বিথঙ্গলে ১৫ বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আইয়ুব আলী ও সোহেল মিয়া নামে অভিযুক্ত ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১১টার দিকে বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
সূত্র জানায়, বিথঙ্গল শ্রীমঙ্গলকান্দি গ্রামের ওই কিশোরী বুধবার রাত ১০টার দিকে ঘর থেকে বাড়ির উঠানে বের হয়। এ সময় একই গ্রামের আইয়ূব আলীসহ ৩/৪ জন সহযোগী মেয়েটির মুখে গামছা পেছিয়ে পাশ্ববর্তী হাওরে নিয়ে যায়। সেখানে তারা মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। পরে মেয়েটি তার বাবা মাকে বিষয়টি অবগত করলে তারা বিথঙ্গল পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে বিথঙ্গল ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ আইয়ুব আলী ও সোহেল মিয়াকে আটক করে।
মেয়েটির বাবা দৈনিক হবিগঞ্জের মুখকে জানান, আইয়ুব আলী ৪টি বিয়ে করেছে। সে দীর্ঘদিন ধরে মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। গতকাল রাত ১০টার দিকে আমার মেয়েটি টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আইয়ূব আলী ও তার সহযোগীরা আমার মেয়ের মুখে গামছা পেছিয়ে পাশ্ববর্তী হাওরে নিয়ে গণধর্ষণ করে। বিষয়টি আমার মেয়ে আমাকে জানিয়েছে।
এ ব্যাপারে বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেন জানান, এ ঘটনার অভিযোগ পেয়ে অভিযুক্ত ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উভয়পক্ষের বক্তব্যে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে বানিয়াচঙ্গ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম জানান, এ ঘটনার অভিযোগ পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দুইজনকে আটক করেছে। পুলিশ গুরুত্বের সাথে ঘটনাটি তদন্ত করছে।