চারাভাঙ্গা এলাকায় সায়হাম ডেনিম্স এর নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দ মোঃ ফয়সল

আলাউদ্দিন আল রনি, মাধবপুর থেকে \ বাংলাদেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন এলাকার অর্থনীতির চাকাকে সচল ও বেকার সমস্যা সমাধানে সায়হাম গ্রুপ কাজ করে যাচ্ছে। আশির দশকে নানা প্রতিকুলতার মধ্যে সায়হাম প্রতিষ্ঠা করেছিলাম। সায়হামের বদৌলতে এ এলাকা এখন শিল্পনগরী হিসাবে গড়ে উঠেছে। অনেক বেকার সমস্যার সমাধান হয়েছে। অর্থনৈতিকভাবে মানুষ অনেক শক্তিশালী হয়েছে।
শুক্রবার মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা এলাকার সায়হাম গ্রুপের নতুন সংযোজন সায়হাম ডেনিম্স এর নির্মাণকাজের ভিত্তিপ্রত্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন এখানে সায়হাম ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলা হবে। এতে কয়েক হাজার শ্রমিকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সায়হাম টেক্সটাইল মিলস্ লিঃ এর চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, সায়হাম কটন মিলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এস.এম.ইশতিয়াক আহমেদ, সায়হাম নীট কমপোজিট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এস.এম সাফকাত আহমেদ এমবিএ, সায়হাম গ্রুপের পরিচালক এস.এম সেলিম, জি.এস স্যুয়েটার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এস.এম সাজ্জাদ আহমেদ, সায়হাম টেক্সটাইল মিলস লিঃ এর সেক্রেটারি নিয়ামত উল্লাহ, মাধবপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র হাবিবুর রহমান মানিক, ধর্মঘর ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান এস.এম জাবেদ, সহকারি অধ্যাপক মঈনউদ্দিন, হামিদুর রহমান, বেনু মেম্বার, দিলীপ রায়, এখলাছুর রহমান, মোস্তফা কামাল বাবুল প্রমূখ। পরে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা কামরুল হাসান ও মাওলানা আলী আহম্মদ।