স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) শাখাওয়াত হোসেন শফিক বলেছেন, আগামী ২৮ ডিসেম্বর শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাসুদউজ্জামান মাসুকের বিরুদ্ধে দল থেকে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং এরিয়ায় পৌর আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার প্রার্থী মাসুক, আওয়ামী লীগের আদর্শের প্রার্থী হলেন মাসুক। বিজয়ের প্রতীক নৌকা, আর নৌকার মাঝি হলেন মাসুক। তাই ২৮ ডিসেম্বর নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
কেন্দ্রীয় আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগের যেসকল সক্রিয় নেতাকর্মী নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে অন্য প্রার্থীকে অনুপ্রাণিত করছেন বা উৎসাহ দিচ্ছেন, আমি দায়িত্ব নিয়ে বলছি আগামীতে দলে তাদের কোন পদপদবী থাকবে না। আর আপনারা যদি পদপদবীতে থাকতে চান তাহলে নৌকা প্রতীকের সাথে থেকে বিজয় নিশ্চিত করতে হবে।
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ মাসুদউজ্জামান মাসুক সহ আরো অনেকেই।