উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রুস্তমপুর টোলপ্লাজা এলাকা থেকে ৩ গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার ভোরবেলা নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ২২ কেজি গাঁজা, ১টি সিলভার কালারের প্রাইভেটকার ও নগদ ৫৭ হাজার টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ১৩ লাখ ১৭ হাজার টাকা।
আটক মাদক ব্যবসায়ীরা হল সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার আমতৈল গ্রামের মৃত আব্দুল মকিদের পুত্র আমির উদ্দিন তুবাই (৪৭), একই উপজেলার জমসেরপুর গ্রামের আব্দুল মোতালিবের পুত্র মুস্তাকিন আলী (২৬) ও একই গ্রামের মৃত উদ্দীনের পুত্র শাহিদুল (২১)। আটক মাদক ব্যবসায়ীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী সংশি¬ষ্ট আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। নবীগঞ্জ থানা থেকে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান।