আইডিয়াল হাই স্কুলে সাজ সাজ রব ॥ হাতী ও গোড়ার বহরে থাকবে এক হাজার মোটর সাইকেল শোডাউন ॥ আকাশে উড়বে ড্রোন
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদরে কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা মেডিকেল কলেজ বাস্তবায়ন করায় হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপিকে গণসংবর্ধনা প্রদান করবে ৫নং গোপায়া ইউনিয়নবাসী। আজ রবিবার দুপুরে ভাদৈ আইডিয়াল উচ্চ বিদ্যালয়ে এই সংবর্ধনা সফল করতে ইউনিয়ন আওয়ামী লীগ দিন রাত কাজ করে আসছে। অনুষ্ঠানস্থলে তৈরি করা হয়েছে বিশাল আকারের প্যান্ডেল। হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকা থেকে ধুলিয়াখাল পর্যন্ত তৈরি করা হয়েছে ২৫টি তোরণ। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সর্বত্র। ভাদৈ এলাকার ভাঙ্গারপুল ব্রীজটি পুরোপুরি আলোকসজ্জা করা হয়েছে।
আয়োজকরা জানান, এমপি আবু জাহিরকে তারা শহরেই বরণ করবেন। তাঁকে উঠানো হবে সুসজ্জিত ঘোড়ার টমটমে। সামনে থাকবে সাজানো হাতি। আর উভয়দিকে থাকবে ১ হাজার মোটর সাইকেলের বহর। আর অনুষ্ঠানস্থলে তিনি টমটম থেকে নামবেন লাল গালিচায়। সেখানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে মঞ্চে আরোহন করবেন তিনি। পরে গোপায়া ইউনিয়নের শতাধিক প্রতিষ্ঠান ও সংগঠন ফুলেল শুভেচ্ছা জানাবে তাঁকে। এই সুন্দর মুহূর্তগুলো ধারণ করতে আকাশে উড়ানো হবে ড্রোন ক্যামেরা।
আয়োজকরা আরো জানান, রবিবার পুরো ইউনিয়ন জুড়েই থাকবে উৎসবের আমেজ। ব্যানার নিয়ে ব্যান্ড পার্টির সুরের মোর্চনায় নেতাকর্মী ও সাধারণ লোকজন শ্লোগানে শ্লোগানে আসবেন অনুষ্ঠানস্থলে। কোন কোন ওয়ার্ডে থাকবে লাঠি খেলাসহ বিভিন্ন আয়োজন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে সর্বোচ্চ লোক সমাগম করার প্রতিযোগিতায় লিপ্ত রয়েছেন নেতাকর্মীরা। ফলে অনুষ্ঠানস্থলটি জনসমুদ্রে রূপান্তরিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন আয়োজকরা।