স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে হবিগঞ্জে বয়স ভিত্তিক জেলা দল গঠনের লক্ষ্যে অনুর্ধ্ব-১৪, অনুর্ধ্ব- ১৬ ও অনুর্ধ্ব- ১৮ খেলোয়াড় বাছাই করা হবে। আগামী ৩ আগস্ট সকাল ৯টা থেকে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে অনুর্ধ্ব-১৪ ও অনুর্ধ্ব-১৬ দলের জন্য খেলোয়াড় বাছাই হবে। পরদিন একই সময় অনুষ্ঠিত হবে অনুর্ধ্ব-১৮ দলের জন্য খেলোয়াড় বাছাই।
হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম জানান, খেলোয়াড় বাছাই করবেন সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ একেএম মাহমুদ ইমন। সঙ্গে থাকবেন হবিগঞ্জ জেলা ক্রিকেট কোচ মঈনুদ্দিন তালুকদার শুচ্চু, আগ্রহীদেরকে প্রয়োজনীয় সরঞ্জাম, ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জন্ম নিবন্ধন, পিএসসি, জেএসসি, এসএসসি সার্টিফিকেট এর মূল কপি সঙ্গে আনতে হবে। সার্টিফিকেট এর মূল কপি ছাড়া কাউকে বাছাইয়ে অংশগ্রহণ করতে দেওয়া হবে না এবং আবেদনকারীদের কোন ধরণের ফি লাগবে না বলেও জানান তিনি।
প্রসঙ্গত- অনুর্ধ্ব- ১৪ দলের জন্য ১লা সেপ্টেম্বর ২০০৫, অনুর্ধ্ব-১৬ দলের জন্য ১লা সেপ্টেম্বর ২০০৩ ও অনুর্ধ্ব-১৮ দলের জন্য বয়স হতে হবে ১লা সেপ্টেম্বর ২০০১ সালের ভেতরে।