রাতে মাছ ধরার জন্য স্বামী যান নদীতে আর ৯ বছর বয়সী ছেলেকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন স্ত্রী ॥ সকালে স্ত্রীর গলা কাটা লাশ মিলে ধানের জমিতে
স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার মীরনগর এলাকায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক মহিলার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। মনোয়ারা উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামের ছিদ্দিক আলীর স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত মনোয়ারার স্বামী ছিদ্দিক আলীকে আটক করেছে।
নিহতের স্বামী ছিদ্দিক আলী জানান- শনিবার সন্ধ্যারাতে খাবার খেয়ে মাছ ধরার জন্য তিনি পাশের নদীতে যান। ভোররাতে ফিরে এসে স্ত্রীকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করেন। সকালে বাড়ির পাশে ধানের জমিতে তার স্ত্রীর গলাকাটা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। নিহতের ছেলে জুনায়েদ (৯) জানান- রাতের খাবার খেয়ে আমি ও মা ঘুমিয়ে পড়ি। আব্বা মাছ ধরার জন্য চলে যান।
এদিকে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দিলে মনোয়ারার বাবার বাড়ি বেজুড়া গ্রামে জানাজার নামাজ শেষে দাফন করা হয়।
থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইকবাল হোসেন জানান- খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। মনোয়ারার স্বামী ছিদ্দিক আলীর সঙ্গে প্রতিবেশীদের জমি নিয়ে বিরোধ ছিল। তবে এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মনোয়ারার স্বামীকে আটক করা হয়েছে।