‘আপনার স্বামী অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে আছে’ এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষকদের ফাঁদে পড়েন গৃহবধূ
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ফিল্মি কায়দায় মোবাইল ফোনে ধোকা দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের কলংকা বিলের পাশে।
এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নবীগঞ্জ থানায় ৩ জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে গত শুক্রবার রাতে ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের সাদিক মিয়া (৩৫) ও তুয়েল মিয়া (৩০)। অপর আসামী মনর মিয়া (৪০) পলাতক।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর সন্ধ্যায় একটি নাম্বার থেকে ফোন আসে ওই গৃহবধূর কাছে। ফোনের অপর প্রান্ত থেকে এক যুবক গৃহবধূকে বলে- ‘আপনার স্বামী হঠাৎ অসুস্থ হয়ে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে আছে’ মোবাইল ফোনে স্বামীর অসুস্থতার খবরে হতাশ হয়ে যান গৃহবধূ। জানতে চান কোথায় অজ্ঞান হয়ে পড়ে আছেন, অপর প্রান্ত থেকে যুবক জানায় তাদের বাড়ির পাশের ‘কলংকা বিলের পাড়ে’। পরে দ্রুত গৃহবধূ একাই চলে যান কলংকা বিলের পাড়ে। সেখানে যাওয়ার পর ৩ জন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ করেন গৃহবধূ।
গৃহবধূ মামলায় উল্লেখ করেন, তার স্বামী সত্যিই অসুস্থ। তাই প্রতারকদের কথায় তিনি বিশ্বাস করেছেন। তিনি প্রতারকদের প্রতারণার ফাঁদে পড়ে ঘটনাস্থলে গিয়েছেন। সেখানে যাওয়ার পর তাকে ৩ জন পালাক্রমে তাকে ধর্ষণ করে।
এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ ৩জনকে আসামী করে মামলা দায়ের করলে ধর্ষণকারী ২ জনকে গ্রেফতার করে পুলিশ।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, অভিনব ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।