লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাসুকুর রহমান মাসুক এলাকাবাসীর সাথে মতবিনিময় ও পরামর্শ সভা করেছেন। গত শুক্রবার রাত ৯টায় সিংহগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে করাব ইউনিয়নের অন্তর্গত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সাথে এই মতবিনিময় ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
সিংহগ্রামের বিশিষ্ট মুরুব্বি মোঃ নুরুল ইসলাম শাফি মিয়ার সভাপতিত্বে ও সাবেক মেম্বার জাকির হোসেনের পরিচালনায় নির্বাচনী মতবিনিময় ও পরামর্শ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিংহগ্রামে বিশিষ্ট মুরুব্বি হাবিবুর রহমান আজনু, আব্দুল আওয়াল তালুকদার, হাজী জানাই মিয়া, অ্যাডভোকেট মাহফুজ মিয়া, অ্যাডভোকেট খাইরুল আলম সোমায়েল, আতিকুর রহমান অপু, বেনু মিয়া, ছফিল মেম্বার, শরীফ উদ্দিন ও হারুন মেম্বার প্রমুখ।
নির্বাচনী মতবিনিময় ও পরামর্শ সভায় করাব ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাসুকুর রহমান মাসুক গ্রামবাসীর সমর্থন নিয়ে এগিয়ে যেতে এবং করাব ইউনিয়নকে একটি ঐক্যবদ্ধ ও উন্নয়ন মুখী এবং মডেল ইউনিয়নে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের দোয়া, আশীর্বাদ ও গ্রামবাসীর সমর্থন কামনা করেন।