মাদক মামলায় ওয়ারেন্টের আসামী হাশিমকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ ॥ গুরুতর আহত এএসআই মতিয়ার চৌধুরীকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে পুলিশের উপর হামলা চালিয়ে পালিয়ে গেছে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানার আসামী মাদক ব্যবসায়ী আব্দুল হাশিম (২৫)। হামলায় গুরুতর আহত এএসআই মতিয়ার চৌধুরীকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান- শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্য গোদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাশিমের বিরুদ্ধে মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। মঙ্গলবার বিকেলে ফাঁড়ির একদল পুলিশ আব্দুল হাশিমকে তার বাসায় গ্রেফতার করতে যায়। এ সময় আসামী ও তার স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। উপস্থিত অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি তদন্ত দৌস মোহাম্মদ বলেন- ‘আসামী গ্রেফতার করতে গেলে তার স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় এক পুলিশ সদস্য গুরুতর আহত হন। তার কানে গুরুতর জখম হয়েছে। এ ব্যাপারে পালিয়ে যাওয়া আসামী এবং তার ভাইকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।