হবিগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিলে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশকে পাকিস্তানের শাসন-শোষণের হাত থেকে মুক্ত (স্বাধীন) করার জন্য প্রয়োজন ছিল একজন নায়কের। সেই মহান নায়ক ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশ স্বাধীনের পর জাতির পিতা চেয়েছিলেন বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে গঠন। কিন্তু পাকিস্তানের দোসররা তাকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের অপূরণীয় ক্ষতি করেছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার চার, ৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল রোববার পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।
আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ সভাপতি শাহবাজ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, শেখ মামুন, ৪নং ওয়ার্ডের সভাপতি ও কাউন্সিলর জুনায়েদ মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি পিন্টু দাশ, ৬নং ওয়ার্ডের সভাপতি মানিক মিয়া প্রমুখ।
সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।