স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার সাতাউক ব্রীজের নিকট মোশাররফ মিয়া (৩০) নামে এক টমটম চালককে ছুরিকাঘাত করে টমটম ছিনিয়ে নিয়েছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় পুলিশ ও স্থানীয় জনগণ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করেছে। আটককৃতরা হল হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামের কালা মিয়ার পুত্র সোহাগ মিয়া (২০) ও লাখাই উপজেলার জিরুন্ডা মানপুর গ্রামের ফজলুর রহমানের পুত্র শিপন মিয়া (১৮)।
সূত্র জানায়, গত শনিবার রাত ৮টায় বুল্লা বাজার থেকে যাত্রীবেশী ৫ ছিনতাইকারী টমটমটি ২শ টাকায় রিজার্ভ করে সাতাউকের উদ্দেশ্যে রওয়ানা হয়। ব্রীজের নিকট পৌঁছামাত্র মশাদিয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র টমটম চালক ও মালিক মোশাররফ মিয়াকে হাত পা বেঁধে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে মারা গেছে ভেবে তাকে ডোবায় ফেলে দেয় এবং তারা টমটম নিয়ে দ্রুত পালিয়ে যায়। মোশাররফ কোনরকমে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে বিভিন্ন স্থানে মোবাইল ফোনে জানানো হলে বুল্লা বাজারে বেরিকেড দিয়ে টমটমসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় অন্যান্যরা পালিয়ে যায়। এ ঘটনায় লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।
ওসি মোঃ সাইদুল ইসলাম জানান, দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার তারা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিবে। বাকীদেরকেও ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এদিকে গতকাল সোমবার রাত ৯টায় সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে মোশাররফের অবস্থা আশংকাজনক। পিছনে বেশ কয়েকটি ছুরির আঘাত রয়েছে।