স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আওতাধীন ৭টি উপজেলা ও ১টি পৌরসভাসহ মোট ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণার পর সবগুলো ইউনিটের সম্মেলন স্থগিত করা কয়েছে। বিষয়টি মঙ্গলবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।
তিনি জানান- আগামী মার্চ মাসে মুজিববর্ষ শুরু হওয়ার কারণে এবং ওই মাসে দলীয় নানা অনুষ্ঠান থাকায় ঘোষিত ইউনিটগুলোর সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে। সম্মেলনের নতুন তারিখ কেন্দ্রের সাথে পরামর্শ করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। আগামী এপ্রিল মাসেই সম্মেলন হওয়ার সম্ভাবনা রয়েছে।
গত ২২ ফেব্রুয়ারি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা শেষে এসব ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। ঘোষণা অনুযায়ী ১৩ মার্চ আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ১৪ মার্চ মাধবপুর, ১৯ মার্চ বাহুবল, ২৮ মার্চ হবিগঞ্জ সদরন, ২৯ মার্চ চুনারুঘাট, ৩০ মার্চ নবীগঞ্জ, ৩১ মার্চ বানিয়াচঙ্গ ও ৫ এপ্রিল হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ছিল। এই ঘোষণার পর সমগ্র জেলায় বইতে থাকে সম্মেলনের হাওয়া। বিভিন্ন উপজেলায় ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। উপজেলা আওয়ামী লীগ আয়োজন করে বর্ধিত সভা।