স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মুজিববর্ষ ২০২০ উদযাপন, তৃণমূল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন বিষয়ে আলোচনা করা হয়। সভা চলাকালীন হবিগঞ্জ থেকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপজেলা নেতৃবৃন্দকে ৩১ মার্চ বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করার বিষয়ে অবগত করলে সম্মেলন স্থগিত করা হয়। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিপুল ভুষন রায়, কবির মিয়া, আহমদ লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, এনামুল হোসেন খান বাহার, আংগুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, আহাদ মিয়া, শাহজাহান মিয়া, কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শেখ শাহনেওয়াজ ফুল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা হায়দারুজ্জামান খাঁন ধন মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জাহেনারা আক্তার বিউটি প্রমূখ। এ ছাড়াও সভায় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপনের জন্য মুজিব বর্ষ উদযাপন পর্ষদ আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিপুল ভূষন রায় ও সদস্য সচিব উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া।
কমিটির সদস্যরা হলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমীর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, আংগুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, আলহাজ¦ জয়নাল আবেদীন, শেখ শাহনেওয়াজ ফুল, নজরুল ইসলাম, আবুল হোসেন, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম। এছাড়াও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদককে সদস্য হিসেবে রাখা হয়েছে। সভা শেষে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য রৌশন আরা ভূইয়ার রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।