স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে পিকআপ চাপায় পুতুল বেগম (৫০) নামে এক নারী মাধবপুরের শাহজিবাজারে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে।
আজমিরীগঞ্জ থেকে আমাদের প্রতিনিধি স্বপন বণিক জানান, গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে রাস্তা পারাপারের সময় হবিগঞ্জ থেকে আজমিরীগঞ্জগামী একটি পিকআপ পুতুল বেগমকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে প্রেরণ করলে অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সিলেট নেয়ার পথে তার মৃত্যু ঘটে। নিহত পুতুল বেগম আজমিরীগঞ্জ উপজেলার শুক্রীবাড়ী এলাকার মফিজ মিয়ার স্ত্রী।
আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপ আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ সিলেটে রয়েছে।
মাধবপুর থেকে আমাদের প্রতিনিধি জানান, ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুর উপজেলার শাহজিবাজারে ট্রাকচাপায় লিজা আক্তার নামে ৭ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শিশু লিজা শাহজিবাজার গ্যাস ফিল্ড এলাকায় মহাসড়ক পারাপার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত লিজা মাধবপুর উপজেলার রতনপুর গ্রামের বাহার উদ্দিনের মেয়ে। দুর্ঘটনার সাথে সাথে স্থানীয় জনতা উত্তেজিত হয়ে মহাসড়ক অবরোধ করে। এ সময় উভয় দিকে শত শত যানবাহন আটকা পড়ে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই মো. মনির জানান, নিহত শিশুর মরদেহ হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।