স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা প্রভাষক সাদিরুজ্জামান খান জোসেফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি গতকাল শনিবার সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
শোক বার্তায় জি কে গউছ বলেন- সাদিরুজ্জামান খান জোসেফ ছিল সাবেক ছাত্র নেতা, সময়ের সাহসী সন্তান। বাংলাদেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন সংগ্রামে জুসেফ রাজপথে নেতৃত্ব দিয়েছেন। আওয়ামীলীগ সরকারের মামলা হামলাকে উপেক্ষা করে জুসেফ সাংগঠনিক দায়িত্ব পালন করেছে। তার মৃত্যুতে বিএনপি একজন নিবেদিত কর্মীকে হারালো। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
উল্লেখ্য, সাদিরুজ্জামান খান জোসেফ ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল শনিবার রাত ৯টা ১০ মিনিটে ভারতের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।