স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগানে পিকনিক করতে যাওয়া মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের সঙ্গে চা শ্রমিকদের সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ১৫ জন আহত হয়েছে। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে মৌলভীবাজার থেকে একটি দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে শিক্ষকরা মাধবপুর উপজেলার ঐতিহাসিক তেলিয়াপাড়া স্মৃতিসৌধ এলাকায় পিকনিক করতে যায়। কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই বাগান এলাকায় প্রবেশ করলে নিরাপত্তা কর্মীরা বাধা প্রদান করেন। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরুতর আহত তাপস নায়ককে (২০) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
চা শ্রমিক নেতা স্বরজিত পাশী ও দিলীপ সাঁওতাল জানান- মৌলভীবাজার থেকে পিকনিক করতে পাঁচটি বড় যাত্রীবাহী বাস নিয়ে একটি মাদ্রাসার শিক্ষার্থীরা কোন অনুমতি না নিয়েই বাগানে প্রবেশ করতে চাইলে শ্রমিকরা বাধা দেয়। নিয়ে উভয়পক্ষে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে।