এসএম সুরুজ আলী ॥ বানিয়াচং উপজেলার হরিপুর গ্রামের পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফজল মিয়া নামের এক কৃষক নিহত হয়েছে। নিহত ফজল মিয়া (২২) হরিপুর গ্রামের বজলু মিয়ার ছেলে।
নিহতের পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, হরিপুর গ্রামের ফজল মিয়া ও সালমান মিয়ার মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি এ বিরোধের জের ধরে তাদের ঝগড়া হয়। গতকাল বুধবার সন্ধ্যায় আবারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় সালমান মিয়া কোমড় থেকে ছুরি বের করে ফজল মিয়াকে আঘাত করলে ফজল মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে ৭টার দিকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কর্মরত চিকিৎসক পল্টু চক্রবর্তী জানান, ঘটনাস্থলেই ফজলু মিয়ার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম জানান, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফজল মিয়ার মৃত্যু হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। গতকাল রাতে নিহতের ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।