মেয়েটির মুখে গামছা বাঁধার সময় তার শোর চিৎকার শোনে রাস্তার নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিকরা এগিয়ে আসে। শ্রমিকরা বখাটেদের হাত থেকে মেয়েটিকে বাঁচাতে চাইলে বখাটেরা তাদের উপর হামলা চালায়। হামলায় চার শ্রমিক আহত হয়। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের এক ছাত্রীকে ইভটিজারদের হাত থেকে বাঁচাতে গিয়ে ৪ শ্রমিক আহত হয়েছেন। আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- চাঁনপুর গ্রামের হাদিছ মিয়া, কুদরত আলী, ছামেদ মিয়া ও হাবিব মিয়া। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।
আহত ও ইভটিজিংয়ের শিকার মেয়েটির পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মত হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামের আব্দুর রউফের কন্যা, হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী কলেজের ক্লাস শেষে বিকেলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। সে হবিগঞ্জ শহরের নতুন খোয়াই মুখ এলাকা থেকে টমটমযোগে মির্জাপুর লাটুম বাজারে যায়। সেখান থেকে নছরতপুর-চান্দপুর সড়ক দিয়ে পায়ে হেঁটে তার গ্রামে যাচ্ছিল। সড়কের মধ্যবর্তী চৌড়ারখাড়া খালের কাছে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মির্জাপুর গ্রামের আসাদ আলীর ছেলে মেহেদী, আলাউদ্দিনের ছেলে জহুর আলী, আব্দুল হাই’র ছেলে শোভন, মন্নর আলীর ছেলে শামীম মিয়া মেয়েটিকে একা পেয়ে প্রথমে তার মোবাইল নাম্বার চায়। মেয়েটি মোবাইল নাম্বার দিতে রাজি না হলে বখাটেরা নানা অঙ্গভঙ্গিতে কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে বখাটেরা মেয়েটিকে জাপটে ধরে তার জামা-কাপড় ছিড়ে ফেলে। এ সময় বখাটেরা মেয়েটির মুখে গামছা বাঁধতে চাইলে মেয়েটি শোর চিৎকার করে। মেয়েটির চিৎকার শোনে রাস্তার নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিকরা এগিয়ে এসে বখাটেদের হাত থেকে মেয়েটিকে বাঁচাতে চাইলে বখাটেরা তাদের উপর হামলা চালায়। এ সময় বখাটেদের পক্ষ অবলম্বন করে তাদের স্বজনরাও শ্রমিকদের উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় শ্রমিকদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে মেয়েটি অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মোঃ রবিউল ইসলামের কার্যালয়ে গিয়ে তার কাছে নির্যাতনের ঘটনার বর্ণনা দেয়। সাথে সাথে তিনি হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাসুক আলীকে বিষয়টি জানান। পরে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসির নির্দেশে এসআই মন্তোষ দাস, এসআই শাহিদ মিয়াসহ একদল পুলিশ মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।