আন্দিউড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে ছাদেক মিয়া ৯নং ওয়ার্ডে মোঃ আক্তার মিয়া ও ধর্মঘর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মোঃ সফিকুল ইসলাম সাধারণ সদস্য নির্বাচিত

মোঃ আলাউদ্দিন আল রনি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী এস.এম জাবেদ (ঘোড়া) ৫ হাজার ৮৯২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত শেখ মোজাহিদ বিন ইসলাম (নৌকা) পেয়েছেন ৩ হাজার ২৭৫ ভোট। এ ইউনিয়নে মোট ২১ হাজার ২৬৭ জন ভোটারের মধ্যে ১৩ হাজার ৮৯১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে ১৮০ ভোট বাতিল হয়। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচন অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। রাত পৌনে ৮টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান নব-নির্বাচিত চেয়ারম্যান এস.এম জাবেদের হাতে নির্বাচনের ফলাফলের কপি তুলে দেন। এ সময় মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস.এম শামিম, সায়হাম গ্রুপের অন্যতম পরিচালক এস.এম সেলিম উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ১৭ জুলাই ওই ইউনিয়নের ৭ বারের জনপ্রিয় চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীর মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা করে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন।
তাছাড়া উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মোঃ ছাদেক মিয়া বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৫২০ ভোট পেয়ে সাধারণ সদস্য নিবার্চিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আফজল চৌধুরী (টিওবয়েল) পেয়েছেন ৩১২ ভোট। ৯নং ওয়ার্ডে মোঃ আক্তার মিয়া (মোরগ) ৪৮৭ ভোট পেয়ে সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ ওয়াহাব মিয়া (ফুটবল) পেয়েছে ৪৪৬ ভোট। ধর্মঘর ইউনিয়নের ৮নং ওর্য়াডে মোঃ সফিকুল ইসলাম (মোরগ) ৬৬৪ ভোট পেয়ে সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ বিল্লাল মিয়া (তালা) পেয়েছে ৫৪৩ ভোট।