নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেনের হাতে নবীগঞ্জ মিনিবাস মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে পুলিশ বহনের জন্য একটি নাভানা (লাইটেস) গাড়ি প্রদান করা হয়েছে। সোমবার বিকালে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ ইয়াওর মিয়ার নেতৃত্বে নেতৃবৃন্দ থানায় উক্ত গাড়ি হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই সমিরণ দাশ, এসআই সামছুল ইসলাম, প্যানেল মেয়র-১ ও আওয়ামী লীগ নেতা এটিএম সালাম, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাক মাহবুবুল আলম সুমন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এমএ আহমদ আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার শিকদার, সাবেক সম্পাদক রাকিল হোসেন, দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক সেলিম তালুকদার, সিনিয়র সাংবাদিক এম এ মুজিবুর রহমান, বাংলা টিভির সাংবাদিক মতিউর রহমান মুন্না, টিভি ওয়ান ইউকে প্রতিনিধি ছনি চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন শ্রমিক নেতা আব্দুল বাসিত, হেলাল আহমেদ, জামাল উদ্দিন, বিলাল মিয়া, খেলু মিয়া, দীপন ধর, ইয়াহিয়া খান, রুহুল, ইসলাম উদ্দিন জুবেল, শিবু মিয়া, এরশাদ, কাজল, সাইদ মিয়া, ফখর উদ্দিন, সাজ্জাদ রানা, আনকার মিয়া, মকসুদ, সফিক মিয়া, সিরাজ মিয়া, সাকিল প্রমূখ। এদিকে প্রথমবারের মতো পরিবহন সংগঠন নবীগঞ্জ থানায় আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ বহনের জন্য একটি নাভানা গাড়ি উপহার দেয়ায় মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওসি মোহাম্মদ ইকবাল হোসেন।
উল্লেখ্য, ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত নবীগঞ্জ থানা। বিশাল জনগোষ্ঠী অধ্যুষিত এলাকায় পরিবহন সমস্যায় দীর্ঘদিন ধরে ভূগছে থানা পুলিশ। এমতাবস্থায় ওসি’র দাবির পরিপ্রেক্ষিতে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ প্রায় ৩ লাখ টাকা মুল্যে একটি নাভানা গাড়ি থানা পুলিশকে উপহার দেয়।